বিশ্বনাথে ইলিয়াস আলীর কেন্দ্রে নৌকার জয়

বিশ্বনাথ প্রতিনিধি:: নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বাড়ির পাশের কেন্দ্র বিশ্বনাথের রামধানা সরকারী প্রাথমিক বিদ্যালয়। সবসময়ই এই কেন্দ্রে বিএনপির প্রার্থী জয়ী হয়েছেন। দশম জাতীয় সংসদ নির্বাচন বিএনপি বর্জনের ঘোষণা দিলে এই কেন্দ্রে একটি ভোটও পড়েনি।

এবার প্রথমবারের মতো রামধানা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীক বিজয়ী হয়েছে। সোমবার অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে এই কেন্দ্র নৌকা প্রতীকের আওয়ামী লীগের প্রার্থী নুনু মিয়া ২৭৮ ভোট পেয়ে বিজয়ী হন। স্বতন্ত্র প্রার্থী হওয়া দুই বিএনপি নেতা বর্তমান উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী (কাপ পিরিচ) পান ২৫৩ ভোাট ও মিসবাহ উদ্দিন (আনারস) পান ১৮২ ভোট।

বিশ্বনাথ উপজেলায় ৮টি ইউনিয়নে ৭৪টি কেন্দ্র রয়েছে। এ উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫০ হাজার ৬৫৯। সোমবার বিকেলে ভোটগণণা শেষে কেন্দ্র থেকে এই ফলাফল ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ই এপ্রিল রাতে রাজধানীর রূপসী বাংলা (সাবেক শেরাটন) হোটেলের সামনে থেকে নিখোঁজ হন বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী। পুলিশ তার ব্যবহৃত গাড়িটি ঘটনাস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। আজ পর্যন্ত তিনি নিখোঁজই রয়েছেন।

Sharing is caring!

Loading...
Open