হবিগঞ্জের বাহুবলে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে

সুরমা টাইমস ডেস্ক ঃঃ হবিগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধারের ৩ দিন পর তার পরিচয় মিলেছে। ওই যুবক কুমিল্লা দেবিদ্বার এলাকার ফতেহাবাদ গ্রামের রফিকুল ইসলামের পুত্র নজরুল ইসলাম (৩০)। নজরুল ইসলাম স্থানীয় জাপান মোবাইল সার্ভিসিং সেন্টারের মালিক বলেও তার পরিবারের পক্ষ থেকে নিশ্চিত হওয়া গেছে।

বাহুবল মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলী বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১২ মার্চ বাহুবল থানাধীন ভাদেশ্বর ইউনিয়নের পাহাড়ী এলাকা বালুছড়া নামক স্থান থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটির পরিচয় না পাওয়ায় ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে হবিগঞ্জ শহরের রাজনগর কবরস্থানে দাফন করা হয়।

পরে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ স্থানীয় লোকজন সামাজিক যোগাযোগর মাধ্যম ফেসবুকে মরদেহের ছবি পোস্ট করে। এছাড়াও বিভিন্ন গণমাধ্যমে তার ছবি প্রকাশ করা হয়। নজরুলের ছবি তার পরিবারের সদস্যরা দেখতে পেয়ে মরদেহটি তার বলে সনাক্ত করে।

ওসি আরো জানান, শুক্রবার বিকেল পর্যন্ত নিহত নজরুলের পরিবারের সদস্যরা থানায় অবস্থান করছেন। তাদের ধারণা কেউ তাকে শক্রতাবশত হত্যা করে লাশ ফেলে রেখে গেছে। এ ব্যাপারে নজরুলের পরিবারের সদস্যরা হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open