বিশ্বনাথবাসী দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত আর বঞ্চিত থাকতে চান না: শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘদিন ধরে বিশ্বনাথবাসী উপজেলা পরিষদের উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। সরকারের বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ড থেকে বিশ্বনাথবাসী আর উন্নয়ন বঞ্চিত থাকতে চান না। তাই বিশ্বনাথের সার্বিক উন্নয়ন ত্বরান্নিত করতে হলে আগামি ১৮ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি নুনু মিয়াকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

শুক্রবার (১৫মার্চ) বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত মিয়ার বাজারে ও রাতে দশঘর গ্রামের লালা মিয়ার বাড়িতে ২,৩, ৭,৮ ও ৯নং ওয়ার্ড আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্দোগে আয়োজিত পৃথক নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

দশঘর ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল হোসেন ও স্থানীয় মেম্বার আব্দুল গফুরের সভাপতিত্বে এবং সেচ্ছাসেবকলীগ নেতা বদরুল আলম শিপুর পরিচালনায় পৃথক নির্বাচনী উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান ও দশঘর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির।

বক্তব্য রাখেন এলাকার মুরব্বি হারুন মিয়া, ব্যবসায়ী শানুর মিয়া, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তজম্মুল আলী, সাংগঠনিক সম্পাদক সিদ্দেক আলী, আলীগ নেতা জিলু মিয়া, হাজী উস্তার আলী, আব্দুল মুকিত, লাল মিয়া, আব্দুর রহমান, তওরিছ আলী, দশঘর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক দুলাল মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুহেল আহমদ মুন্না, ছাত্রলীগ নেতা সফু মিয়া প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open