আজিজুর রহমান হত্যার প্রতিবাদে আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে চিকনাগুলে মানববন্ধন

সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের চিরুলি গ্রামে গত ৬ ফেব্রুয়ারী ফসলি জমিতে গরু প্রবেশের জের ধরে সন্ত্রাসী আব্দুল জলিল ও তার সহযোগিদের অতর্কিত হামলায় নিহত আজিজুর রহমান (৩৫) হত্যার প্রধান আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে চিকনাগুল ইউনিয়নের শুক্রবারি বাজারে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার বিকাল ৫ ঘটিকায় বৃহত্তর চিকনাগুল ইউনিয়নের মুরব্বী, তরুণ, যুবসমাজ সহ ছাত্র জনতার উপস্থিতিতে মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, নিহত আজিজুর রহমান দরিদ্র পরিবারের মানুষ। আজিজুর রহমানের ৩ মাসের একটি মেয়ে সহ ৪ সন্তান রয়েছে। আজিজুর রহমানের স্ত্রী ৪ সন্তান নিয়ে বড় অসহায়।মানব বন্ধনে দরিদ্র এই অসহায় পরিবারের জন্য উপস্থিত জনতা আর্থীক সাহায্য করেন।

সন্ত্রাসী আব্দুল জলিল, আব্দুর রশীদ, সালে আহমদ দরিদ্র আজিজুর রহমানকে হত্যা করেছে সেটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। সে জন্য খুনীদের কোন দল বা ছত্রছায়া নেই। ঘটনার পর পুলিশ মামলা নিলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে সক্ষম হয় নি। খুনি রা এখন পর্যন্ত প্রকাশ্যে চলাফেরা করছে।

মানববন্ধনে বক্তাগণ বলেন, চিকনাগুল ইউনিয়ন সন্ত্রাস মুক্ত এলাকা। অনতিবিলম্বে আজিজুর রহমান হত্যার সাথে জড়িত সন্ত্রাসী আব্দুল জলিল, আব্দুর রশীদ, সালে আহমদকে গ্রেফতার এবং সুষ্ঠু ন্যায় বিচারের স্বার্থে খুনীদের আইনের কাঠগড়ায় দাঁড় করাতে প্রশাসনের জুর দৃষ্টি আকর্ষণ করা হয়। এতে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি ছিল।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ১৭ পরগনার সালিশ সমন্বয় কমিটির সদস্য মাওলানা মুহিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সরওয়ার হোসেন, ব্যবসায়ী সামাদ মিয়া, ফয়জুল হাসান (মেম্বার), সাংবাদিক ডালিম আহমদ, শ্রমিক নেতা মছব্বির আলী, নুরুল ইসলাম, ব্যবসায়ী সেলিম আহমদ, ব্যবসায়ী জহির উদ্দিন, খলিল আহমদ, সিদ্দিকুর রহমান, আব্দুন নূর, জয়নার আবেদীন ফারুক, ওহিদুর রহমান, ফখরুল ইসলাম, সেলিম আহমদ, মছদ্দর আলী, ব্যবসায়ী বাবুল আহমদ, সাদ উদ্দিন, ছাত্র নেতা জুবের আহমদ, আহমদ আলী প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open