শাবিতে শুরু হয়েছে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) শুরু হয়েছে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০১৯। বুধবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে শাবি উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘খেলার মধ্যে হার-জিত থাকবে। পরাজিত হলে খেলোয়ার-সুলভ মানসিকতা নিয়ে তা মেনে নিতে হবে। কোনক্রমেই মাঠে গোলযোগ সৃষ্টি করা যাবে না।’ তিনি তাঁর বক্তব্যে খেলা পরিচালনার সাথে যুক্ত কর্মকর্তাদের নির্দেশ পুরোপুরিভাবে মানতে এবং তাদের সহযোগিতা করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেলাধুলা ও ক্রীড়া উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, অধ্যাপক ড. ইফতেখার আহমেদ প্রমুখ।

বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগ ও বাংলা বিভাগের মধ্যে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে নৃবিজ্ঞান বিভাগ ২-০ গোলে জয়ী হয়। আগামী ২৪ মার্চ শাবির কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Sharing is caring!

Loading...
Open