দক্ষিণ সুনামগঞ্জে চমক দেখালেন বিএনপি নেতা ফারুক

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বিপুল ভোটে জয়ী হয়েছেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ ফারুক আহমদ। বিএনপি এবার দলীয়ভাবে নির্বাচনে অংশ না নেয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন।

তিনি তার প্রতিদ্বন্দ্বির চেয়ে প্রায় ১৩ হাজার বেশি ভোট পেয়েছেন।

দিনব্যাপী সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে উপজেলা কন্ট্রোলরুমে নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন অফিসার ড. মানসুরুল হক।

স্বতন্ত্র প্রার্থী মোঃ ফারুক আহমদ উপজেলার ৫৫টি কেন্দ্রে মোট ৩৫৪০৮টি ভোট পেয়ে জয়ী হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম পেয়েছেন ২১৯৪১ ভোট।

এদিকে এ উপজেলার ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মাইক প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন প্রভাষক নুর হোসেন। তার মোট ভোট সংখ্যা ২২০২৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোশাররফ হোসেন জাকির চশমা প্রতীকে পেয়েছেন ১৫১০৫ ভোট।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোলন রাণী তালুকদার পদ্মফুল প্রতীকে ১৯৭৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকা মহির ফুটবল প্রতীকে পেয়েছেন ১৬৫২৫ভোট।

এদিকে ফলাফল পাওয়ার পরপরই নব নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের সমর্থকদের মিছিলে মিছিলে মুখরিত গোটা দক্ষিণ সুনামগঞ্জ। নির্বাচিতদের ফুলেল ভালোবাসায় সিক্ত করছেন সমর্থক ও নেতাকর্মীরা।

Sharing is caring!

Loading...
Open