সুলতান মনসুরের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছে ঐক্যফ্রন্ট

সুরমা টাইমস ডেস্ক:: জোটগত সিদ্ধান্ত অমান্য করে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় সুলতান মোহাম্মদ মনসুরের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট।

এ লক্ষ্যে আজ শনিবার (৯ই মার্চ) দিনব্যাপী রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসনের চেম্বারে বৈঠক করেছেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্যরা।

দলটির নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে দলটির নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিকসহ প্রেসিডিয়াম সদস্যরা উপস্থিত ছিলেন।

সুলতান মনসুরের বিরুদ্ধে আইনি পদক্ষেপের বিষয়ে জানতে চাইলে সুব্রত চৌধুরী বলেন, ‘তার (সুলতান মনসুর) বিরুদ্ধে গণফোরাম যে ব্যবস্থা নেওয়ার, তা নিয়েছে। তবে তিনি জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ছিলেন। সুতরাং ঐক্যফ্রন্ট তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেবে, সেটা তাদের সিদ্ধান্ত।’

কবে নাগাদ ঐক্যফ্রন্ট সুলতান মনসুরের বিরুদ্ধে ব্যবস্থা নেবে- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আগামী দুই থেকে তিন দিনের মধ্যে হতে পারে।’

প্রসঙ্গত, দলীয় নিষেধাজ্ঞা অমান্য করে গত বৃহস্পতিবার সকালে সংসদ সদস্য হিসেবে শপথ নেন সুলতান মোহাম্মদ মনসুর। এর ঘণ্টাখানিক পর দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং জনগণের সঙ্গে প্রতারণা করার অভিযোগ এনে গণফোরাম থেকে তাকে বহিষ্কার করা হয়। একই সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য পদ থেকেও সুলতান মোহাম্মদ মনসুরকে অব্যাহতি দেওয়া হয়।

Sharing is caring!

Loading...
Open