কোম্পানীগঞ্জে ট্রাকের ধাক্কায় পরীক্ষার্থীসহ আহত ৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে অটোরিক্সারোহী দুই এসএসসি পরীক্ষার্থীসহ ৭জন আহত হয়েছেন। শনিবার সকালে গোয়াইনঘাট উপজেলার বহরঘাট নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদ সূত্র জানায়, সকাল সাড়ে নয়টার দিকে বহরঘাট নামক স্থানে একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দে ট্রাক।এর পর একটি আরো একটি সিএনজি অটোরিক্সা ও যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এসময় বাস উল্টে ৫যাত্রী আহত হন এবং অটোরিক্সা আরোহী দুই পরীক্ষার্থী গুরুতর আহত হয়। বেপরোয়া ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ধাক্কা দিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। বেপরোয়া ঐ ট্রাকের (ঢাকা মেট্রো ট- ২২৭২৮৩) কান্ডে হতবাক প্রত্যক্ষদর্শী, বাসের যাত্রীসহ অন্যান্যরা। ট্রাকের ধাক্কায় গুরুতরভাবে আহত হয়েছে ২ এসএসসি পরীক্ষার্থী। তারা সিএনজি অটোরিকশার যাত্রী ছিলো। তাছাড়া বাসের মধ্যে ৩৮জন এসএসএসি পরীক্ষার্থীদের মধ্যে অন্তত ৫ জন শিক্ষার্থী আহত হয়েছে বলে জানা গেছে। আহত সবাইকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

আহত শিক্ষার্থীদের মধ্যে কয়েকজন হলো- শিফা আক্তার, পলি বেগম, লায়েক আহমদ, শোয়েব আহমদ, রাসেল আহমদসহ অন্যান্যরা। এ সময় ট্রাকের চালক ও হেলপার দৌঁড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চিকিৎসা দেন। খবর পেয়ে একদল পুলিশ দূর্ঘটনাস্থলে পৌছে ট্রাকটি জব্ধ করে।

এদিকে বেপরোয়া ট্রাকের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী আহত হওয়ার খবর পেয়ে এলাকার শিক্ষার্থীরা ট্রাক চালককে গ্রেফতার ও নিরাপদ সড়কের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

Sharing is caring!

Loading...
Open