বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে ওয়াশিংটনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ১০ই মার্চ

সুরমা টাইমস ডেস্ক:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশু কিশোরদের নিয়ে এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস।

আগামী ১০ই মার্চ (রোববার) সকাল সাড়ে ১০ টায় দূতাবাসের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে (৩৫১০ ইন্টারন্যাশনাল ড্রাইভ, নর্থ ওয়েস্ট, ওয়াশিংটন, ডিসি ২০০০৮) এ অনুষ্ঠিত হবে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় ১ম থেকে ৫ম গ্রেড পর্যন্ত ’গ্রুপ এ’, ৬ষ্ট গ্রেড থেকে ৮ম গ্রেড পর্যন্ত ’গ্রুপ বি’ এবং হাইস্কুল থেকে শুরু করে উপরের সবাই ’গ্রুপ সি’ সর্বমোট তিনটি গ্রুপে চিত্রাঙ্কন প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। ছবির বিষয় ’বঙ্গবন্ধু এবং বাংলাদেশ’।

ছবি আঁকা প্রতিযোগিতা বিজয়ীদের মধ্যে আগামী ১৭ মার্চ (রোববার) সকাল সাড়ে ১০ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে। একই দিন শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস শিশু কিশোরদের নিয়ে আয়োজিত এই ছবি আঁকা প্রতিযোগিতায় বৃহত্তর ওয়াশিংটনের সবাইকে সপরিবারে অংশগ্রহণ করার জন্য দূতাবাসের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে।

Sharing is caring!

Loading...
Open