ফেঞ্চুগঞ্জে দশম শ্রেণির ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে আদালতে মামলা

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ফেঞ্চুগঞ্জের ভেলকোনা গ্রামের দশম শ্রেণির এক ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

ভিকটিম ও মামলা সুত্রে জানা যায়, গত (১০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ভেলকোনা খাটখাল গ্রামের বাবু মিয়ার পুত্র মিজানুর রহমান নাজিম (৪০) ভিকটিমকে (ছাত্র) যৌন নির্যাতন করে। এসময় যৌন নির্যাতনের শিকার ছাত্রের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে নির্যাতনকারী নাজিম পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিম বাদি হয়ে সোমবার (১৮ ফেব্রুয়ারি) সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে মামলা দায়ের করেছেন। ভিকটিম দায়েরকৃত মামলায় উল্লেখ করেন অভিযুক্ত মিজানুর রহমান নাজিমের নির্যাতনের শিকার এলাকার অনেক উঠতি ছেলেরা।

ভিকটিম জানান, ঘটনার রাতে পার্শ্ববর্তী এলাকায় ওয়াজ মাহফিলে যোগ দিতে বের হোন। যেতে যেতে ওয়াজ মাহফিলের বয়ান রেকর্ড করার জন্য মোবাইলে রেকর্ডিং চালু করেন। পথিমধ্যে অভিযুক্ত ব্যক্তি তাকে আটকে যৌন নির্যাতন করে ও এসব মোবাইল ফোনে রেকর্ড হয়ে যায়।

ঘটনার খবর ছড়িয়ে পড়লে ওয়াজ মাহফিল থেকে লোকজন ছুটে আসেন। পরিস্থিতির বেগতিক দেখে অভিযুক্ত এলাকা ছেড়ে পালিয়ে যায়।

ভিকটিমের আইনজীবী জানান, মহামান্য আদালতে মামলা দায়ের হয়েছে। আদালত ফেঞ্চুগঞ্জ থানাকে তদন্ত প্রতিবেদনের জন্য আদেশ করেছেন।

Sharing is caring!

Loading...
Open