ওসমানীনগরে প্রাইভেট কারের ধাক্কায় প্রান হারালেন মাদ্রাসার প্রিন্সিপাল


ওসমানীনগর:: সিলেটের ওসমানীনগরে প্রাইভেট কারের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যাক্তি সুনামগঞ্জ জেলার বিশ্বম্বর পুর থানার ফতেপুর ইউপির অনন্তপুর গ্রামের মৃত উস্তার আলীর ছেলে শায়খুল ইসলাম (৫০)। তিনি বর্তমানে উপজেলার বুরুঙ্গা শেখ ফযিলাতুননেছা ফাযিল মাদ্রাসায় পিন্সিপালের দায়িত্বে কর্মরত ছিলেন।

পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া । তার ছোট ছোট ছেলে মেয়েদের কান্নাজড়িত কন্ঠে “আমার আব্বুকে ফেরৎ চাই” এই আওয়াজে উপস্থিত শিক্ষকসহ সকলের চোখে ছিল কান্নার জল, ভারি হয়ে উঠেছিল ওসমানীনগর থানা প্রাঙ্গন।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের প্রথমপাশা এলাকার বুরুঙ্গা সড়কের মুখ নামক স্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাদ্রাসায় যাওয়ার জন্য রওনা দিয়ে শেখ ফযিলাতুননেছা মাদ্রাসার পিন্সিপাল শায়খুল ইসলাম মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে চলন্ত অবস্থায় পৌছালে পিছন দিক থেকে আসা প্রাইভেট কার (সিলেট-হ-১২-০০৫৫) মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী পিন্সিপাল শায়খুল ইসলাম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রাস্তার পূর্ব পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় প্রাইভেট কার চালক একই মাদ্রাসার বাংলা বিভাগের প্রভাষক লুৎফুর রহমান পালিয়ে যান বলে জানা যায়। উভয়ই একই মাদ্রাসার শিক্ষক হওয়ায় জনমনে নানা জল্পনা কল্পনার সৃষ্টি হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Loading...
Open