বালাগঞ্জে দুই সন্তানের জনকের আত্মহত্যা

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে ছাদ মিয়া রানু (৪৫) নামক এক ব্যক্তির আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। নিহত ব্যক্তি উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের আলাপুর গ্রামের মৃত সিকন্দর আলীর পুত্র। গতকাল রোববার বিকালে নিজবসত ঘরের দু’তলায় পাকা ছাদের রডের সাথে ওড়না বেধেঁ তিনি আত্মহত্যা করেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

বালাগঞ্জ থানার এসআই সাদিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ০২, তারিখ ২৭ জানুয়ারি ২০১৯।

ছাদ মিয়া রানুর মা লায়লা বেগম, স্ত্রী দিলারা বেগমসহ পরিবারের লোকজন জানিয়েছেন, আত্মহত্যাকারী ছাদ মিয়া রানু সম্প্রতি মানসিক রোগে ভোগছিলেন। সাফিয়া (১৪) ও সানজিদা (৮) নামে তার দু’টি কন্যাসন্তান রয়েছে। গতকাল রোববার বিকাল ২টা থেকে আড়াইটার দিকে ছাদ মিয়া তাদের বসতঘরের দু’তলার পাকা ঘরের ছাদের রডের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন। ঘটনার পর তার স্ত্রী ও সন্তানরা ফাঁস ছাড়িয়ে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যান। ডাক্তার তাকে মৃত হিসেবে ঘোষণা করলে মৃতদেহ বাড়িতে নিয়ে আসা হয়।

এদিকে সংবাদ পেয়ে বালাগঞ্জ থানার এসআই সাদিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে মৃতদেহ উদ্ধার করেন। এসআই সাদিকুর রহমান রাতে আলাপকালে জানিয়েছেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open