লেখাপড়ার কোনো বিকল্প নেই : পীর মিসবাহ এমপি

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যত, আর এরাই আগামী দিনে এই বাংলাদেশের নেতৃত্ব দিবে। তাদের মানসিক বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও সমান গুরুত্ব দিতে হবে।

তিনি আরো বলেন, দেশকে আলোকিত করতে হলে আগে শিক্ষার্থীদের সুশিক্ষায় আলোকিত করতে হবে। জোর করে মেধাবী শিক্ষার্থী বানানো যায় না। এটি প্রকৃতি প্রদত্ত। এই প্রবণতা যেন আমাদের মধ্যে না থাকে সেজন্য তিনি অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করেন। শিক্ষার উন্নয়ন সরকারের পাশাপাশি ভিত্তবানদের এগিয়ে আসতে হবে। সমাজব্যবস্থার উন্নয়ন ও শিশুদের মেধা বিকাশে সবাইকে সরকারের পাশাপাশি কাজ করে যেতে হবে। দেশের উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্য নিয়ে সবাইকে এগিয়ে যেতে হবে।

আজ রবিবার (২৭ জানুয়ারি) দুপুরে শহরের এইচ.এম.পি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।

এইচ.এম.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইনছান মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইয়াকুব বখত, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রেম আনন্দ বিশ্বাস প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open