সাব্বির-পুরানের ব্যাটিং ঝড়ে রানের পাহাড়ে সিলেট

নিজস্ব প্রতিবেদক :: সিলেট পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রংপুর রাইডার্সের বিপক্ষে সাব্বির আহমেদ ও নিকোলাস পুরানের ব্যাটে ভর করে বড় সংগ্রহ গড়েছে সিলেট সিক্সার্স।

নির্ধারিত ২০ ওভার শেষে সিলেট সিক্সার্স ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ১৯৪ রান।

এ ম্যাচ শুরুর আগে টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠায় রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ব্যাট করতে নেমে শুরুতেই লিটন দাসকে হারায় সিলেট। শুরু থেকেই মারমুখি খেলতে থাকা লিটনকে (৮ বলে ১১) ফেরান রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এরপর সাব্বিরের সাথে যোগ দেন আফিফ হোসেন। তিনিও প্রতিপক্ষের বোলারদের পিটিয়ে খেলতে থাকেন। একটি ছক্কা ও ৩টি চারে সাজিয়ে ১১ বলে ১৯ রান তুলে ফেলেন আফিফ। কিন্তু রান আউটের শিকার হয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

সিলেটের অধিনায়ক ডেভিড ওয়র্নারের শেষ ম্যাচ এটি। কিন্তু ব্যাট হাতে হাতে আলো ছড়াতে পারেননি তিনি। আউট হয়ে যান ব্যক্তিগত ১৯ রানে।

এরপর সাব্বিরের সাথে যোগ দেন নিকোলাস পুরান। দুইজনের মারমুখি ব্যাটিংয় দ্রুত রান উঠতে থাকে সিলেটের স্কোরবোর্ডে। সাব্বির-পুরান জুটিতে আসে ৮২ রান। এরপরই আউট হয়ে যান সাব্বির।

ইনিংসের শেষ ওভারের প্রথম বলে থামে সাব্বিরের তাণ্ডব। তার আগে ৬টি ছক্কা ও ৫টি চারে সাজিয়ে ৮৫ রান করেন তিনি। আর পুরাণ ৩টি ছক্কা ও ৪টি চারে সাজিয়ে ৪৭ রান করে অপরাজিত থাকেন।

রংপুরের হয়ে ৩১ রানে ২ উইকেট নিয়েছেন মাশরাফি। এছাড়া শফিউল ইসলাম নিয়েছেন এক উইকেট।

Sharing is caring!

Loading...
Open