আরিফকে মাজারের লাড্ডু হালাল করে খাওয়ার অনুরোধ

সুরমা টাইমস ডেস্ক :: হযরত শাহজালাল (রহ.) এর মাজার নিয়ে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে উদ্দেশ্য করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আহমেদ রিয়াজ।

শনিবার সকালে স্ট্যাটাসে তিনি লিখেন- ‘অনেক আগে সিলেটের ভার্তখলায় একটি হোটেল ছিল চিৎ-খাইত হোটেল। মানে চিৎ হয়ে ঘুমালে ১০টাকা আর খাইত হয়ে ঘুমাল ৫ টাকা-অনেক আগের এই ঘটনার কথা মনে পড়ে যায় যখন শাহজালালের মাজারে গিয়ে পেশাবে ধরে। মাজারের মসজিদের পানির টেপ অনেক সময় খাইত থাকে আর চিৎ হয় না। মুসল্লিরা টাকা দিয়ে পানি কিনেন- ড্যানিসের খালি ডিব্বার এক ডিব্বা পানির দাম মাত্র ৩ টাকা আর বেশী পানির দরকার পড়লে এক বদনা পানির দাম মাত্র ১০টাকা।
মাজারের ভিতরেও আপনি পাবলিক টয়লেট লিজ দিয়েছেন তা আমাদের জানা ছিলোনা! রাতের বেলায় সখ করে অনেক জায়গায় অভিযান চালান কিন্তু মাজারের ভিতরের পরিবেশকে পবিত্র রাখতে পারেন না কেন? শাহজালালের ডেগের বিরইন চাউলের লাড্ডু তো মেয়রের জন্যও থাকে তাই মাজারের দিকে একটু নজর দিবেন। লাড্ডু খাবেন খান হালাল করিয়া খান!’

এ ব্যপারে মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- মাজারের বাথরুমটি পরিচালনা করে মাজার কর্তৃপক্ষ। এর অবস্থা ভাল না সেটি আমার জানা আছে। আমরা এখানে নতুন বাথরুম নির্মাণ করে দেওয়ার চেষ্টা করেছি।

Sharing is caring!

Loading...
Open