পুলিশ কর্মকর্তা জ্যোর্তিময়ের পিতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার দক্ষিণ (ক্রাইম-অপারেশন) জ্যোর্তিময় সরকার তপু’র পিতা ও সুনামগঞ্জের মধ্যনগর বি.পি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক জহর লাল সরকার পরলোক গমন করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এসএমপির উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করে বলেন, জ্যোর্তিময় সরকার তপু’র পিতৃবিয়োগে আমরা গভীর ভাবে শোকাহত।

তিনি জানান, এসএমপি কমিশনার মো. গোলাম কিবরিয়া, অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষসহ উর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও ভিন্নমহলের পক্ষথেকে গভীর ভাবে শোক প্রকাশ করা হয়েছে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তারা মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন।

জহর লাল সরকার সুনামগঞ্জের মধ্যনগর থানার কান্দাপাড় গ্রামের স্বর্গীয় মহেশ সরকারের ছেলে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় সিলেট নগরীর চালিবন্দর শ্মশান ঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়।

এরআগে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী শ্রদ্ধা নিবেদন করেন। এসময় জহর লাল সরকারে নিকট আত্মীয় ও স্বজনরা ছাড়াও সিলেটের রাজনৈতিক ব্যক্তিবর্গ ও পুলিশের উধ্বর্তন কর্মকতাগণ উপস্থিত ছিলেন। মৃত্যুকালে গুনী এই শিক্ষক এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেগেছেন।

উল্লেখ্য, গত ৩১ আগষ্ট-১৮ইং তারিখে জহর লাল সরকারের স্ত্রী মধ্যনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা স্বর্গীয় হীরন বালা তালুকদারও পরলোক গমন করেন। -বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open