অপূর্ব শর্মার পিতা অতুল চন্দ্র শর্মার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের শোক


সুরমা টাইমস ডেস্ক ::লেখক ও সাংবাদিক, দৈনিক যুগভেরীর নির্বাহী সম্পাদক অপূর্ব শর্মার বাবা সঙ্গীতশিল্পী অতুল চন্দ্র শর্মা আর নেই। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে মৌলভীবাজারের একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি হৃদরোগে ভূগছিলেন।

মৃত্যুকালে অতুল চন্দ্র শর্মা স্ত্রী রাধারনী শর্মা তিন ছেলে অজয় কুমার শর্মা, অপূর্ব শর্মা ও অমৃত শর্মা এবং এক মেয়ে রত্না রানী শর্মাসহ অসংখ্য আত্মীস্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ১১ টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অতুল শর্মা। সাথেসাথেই তাকে মৌলভীবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান।

সোমবার সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার হরিনাকান্দি গ্রামের পারিবারিক শশ্মানঘাটে তাঁর অত্যষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

অপূর্ব শর্মার পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছে সিলেট বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। এক বার্তায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান বলেন সাংবাদিক অপুর্ব শর্মার পিতার মৃত্যেতে আমি খুব কষ্ট পেয়েছি কারন তিনি ছিলেন একজন সঙ্গীতশিল্পী ,তিনি মানুষের মনে সব সময় বিনোদন দিয়ে মানুষের মন জয় করে নিতেন। আজ তিনি নেই আমাদের পাশে, চলে গেছেন পরপারে তাই তিনির জন্য আমি প্রান কুলে দোয়া করি প্রয়াতের আত্মার শান্তি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করি ।ও শোক প্রকাশ আরো করেন ক্লাবের সদস্য শাহরিয়ার চৌধুরী সাব্বির,আহমেদ শাকিল,নাজিম উদ্দিন প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open