গোয়াইনঘাটে নসু মিয়ার পরিবারের উপর সন্ত্রাসী হামলা ও লুটপাটের,থানায় মামলা


নিজস্ব প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার বৃহত্তর বগাইয়া গ্রামে লিডার বস্তি নসু মিয়ার বাড়িতে গত ২৪ ডিসেম্বর দিবাগত রাত ৯ঘটিকার মোহন মিয়ায় নেতৃত্বে পরিবারের উপর সন্ত্রাসী হামলা ও লুটপাটের অভিযোগে গোয়াইন ঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪ (০৭.০১.২০১৯)।

মামলা সূত্রে জানা যায়. গত ২৪ ডিসেম্বর রাত আনুমানিক ৯টার দিকে মোহন মিয়ার নেতৃত্বে সংর্ঘবদ্ধ সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্ত্র নিয়ে নসু মিয়ার পরিবারের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এতে পরিবারের কয়েকজন গুরুতর আহত হয়েছেন। তাদেও হামলা থেকে রেহাই পাননি ৭ বছরের শিশুও।

এ ব্যাপারে হামলাকারীদের নাম উলে-খ করে হামলার শিকার নসু মিয়া বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামী মোহন মিয়া (৪৮) মোখলেস মিয়া(৪৫) আব্বাস আলী(২৪) আলিম উদ্দিন(২২) সাইফুল আলম(২০) হাইজ্জা মিয়া (৪৮) আবু তাহের (৫৫) এমরান মিয়া (২০) দেলোয়ার(১৮)। অভিযোগে বলা হয় হামলাকারীরা পরিবারটিকে ধারালো অস্ত্র ও লোহার রড, বাশের লাঠি দিয়ে বেদম মারধর করে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পূর্ব বিরোধের কারণে হামলার ঘটনা হয়েছে। থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open