পুরস্কৃত হলেন এসএমপির পাঁচ পুলিশ অফিসার

নিজস্ব প্রতিবেদক :: মাসিক ভালো কাজের পারফরম্যান্সের ভিত্তিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের পাঁচ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। ডিসেম্বরের মাসের কাজের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরীতে এসএমপির পাঁচ অফিসারদের (এসআই/এএসআই) হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

পুরস্কারপ্রাপ্ত অফিসারগণ হলেন- অধিক সংখ্যক পরোয়ানা তামিল করার জন্য কোতোয়ালী মডেল থানার এএসআই শেখ মোঃ ইয়াছিন, অধিক পরিমানে মাদকদ্রব্য উদ্ধারে শাহপরাণ(রহঃ) থানার এসআই রাজীব কুমার রায়, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়ে ট্রাফিক বিভাগের সার্জেন্ট নুরে আলম সিদ্দিকী, মাদকদ্রব্য উদ্ধারে ডিবি’র এসআই মোঃ আমিনুল ইসলাম, মাদকদ্রব্য এবং চোরাই গাড়ি উদ্ধারে ডিবি’র এসআই মোঃ রফিকুল ইসলাম।

বুধবার সাড়ে ১১টার দিকে এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলে পুলিশের মাসিক অপরাধ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

পুলিশ কমিশনার মোঃ গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ সহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন।

জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।

Sharing is caring!

Loading...
Open