কোম্পানীগঞ্জে ট্রাস্কফোর্সের উপর হামলার ঘটনায় মামলা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে অবৈধভাবে পাথর উত্তোলনের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে পাথরখেকোদের হামলার শিকার হয়েছে টাস্কফোর্স। হামলার ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় সোমবার রাতে কোম্পানীগঞ্জ ভূমি অফিস মামলা দায়ের করেছে। মামলায় ২৩ জনের নাম উল্লেখ করে ও ৫ থেকে ৬ শত অজ্ঞাতনামা জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলার বাদি কোম্পানীগঞ্জ ভূমি কর্মকর্তা মাসুদ রানা। দায়েরকৃত মামলা নং-০৮(০১)২০১৯।

গতকাল সোমবার বিকাল ৩টার দিকে টাস্কফোর্সের অভিযানে হামলার ঘটনা ঘটে। এতে টাস্কফোর্সের অন্তত ১৫ জন আহত হয়েছেন। তন্মধ্যে দুজনের অবস্থা গুরুতর। আহতদের মধ্যে বিজিবি সদস্য, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য এবং কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মচারীরা রয়েছেন। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, পাথরখেকোদের হামলার শিকার আহত টাস্কফোর্স সদস্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে। হামলার ঘটনায় সোমবার রাতে ২৩ জনের নাম উল্লেখ করে ও ৫ থেকে ৬ শত অজ্ঞাতনামা জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলার বাদি কোম্পানীগঞ্জ ভূমি কর্মকর্তা মাসুদ রানা।

Sharing is caring!

Loading...
Open