কান্নাজড়িত কণ্ঠে ধানের শীষে ভোট চাইলেন, তামান্না


সুরমা টাইমস ডেস্ক :: কান্না জড়িত কণ্ঠে ফয়সল আহমদ চৌধুরীর জন্য ধানের শীষে ভোট চাইলেন নিখোঁজ হওয়া ছাত্রনেতা সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ইফতেখার আহমদ দিনারের ছোট বোন সিলেট জেলা মহিলা দলের সহ সভাপতি তাহসিনা শারমীন তামান্না।

গতকাল শুক্রবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণে সিলেট-৬ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর নির্বাচনী পথসভায় বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন তামান্না। আর যেন কোনো বোন ভাই হারা , কোনো পিতা-মাতা সন্তানহারা না হন, সেজন্য ধানের শীষে ভোট চাইলেন। এসময় তিনি অত্যন্ত আবেগঘন এবং হৃদয়বিদারক ভাষায় নেতাকর্মী, আপামর জনতার উদ্দেশ্যে তিনি বলেন, গণতন্ত্র এবং আমার গুম হওয়া ছাত্রনেতা দিনারের মুক্তির জন্য মাঠে নেমে এসেছি। ধানের শীষের বিজয় নিশ্চিত করার মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াসহ সকল বন্দিদেরকে মুক্ত করে আনতে হবে।

শুক্রবার দিনব্যাপী কমসূচীর অংশ হিসেবে ফয়সল আহমদ চৌধুরী সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ বাজার, সুনামপুর বাজার এবং বারকোটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গণসংযোগ পরবর্তী পথসভা এবং হেতিমগঞ্জে নির্বাচনী অফিস উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ঢাকা দক্ষিণ বাজার পয়েন্টে উপজেলা বিএনপির সহ সভাপতি আতাউর রহমান এবং সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বলের সঞ্চালনায় পথসভায় ফয়সল আহমদ চৌধুরী ছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা দলের সভানেত্রী এবং জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা সালেহা কবীর শেপী।

ফয়সল আহমদ চৌধুরী পথসভায় বক্তব্যকালে বলেন, আইনের শাসন, মানবতা এবং গণতন্ত্র আজ কাঁদছে। ধানের শীষের বিজয়ের মাধ্যমে স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে না পারলে দেশটা তিমিরে চলে যাবে। মানুষ কথা বলার অধিকার হারিয়ে ফেলবে।

মৌখিক উন্নয়নের দোহাই দিয়ে মানুষের ভালোবাসা অর্জন করা যায় না উল্লেখ করে তিনি বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে কোনো সরকার ঠিকে থাকতে পারে নি, বর্তমার সরকারও পারবে না। এসময় তিনি দেশের সামগ্রিক উন্নয়ন নিশ্চিত করতে ধানের শীষকে বিজয়ী করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালানোর আহবান জানান।

হাজার হাজার কোটি টাকার দুর্নীতি যাদের কাছে মামুলী বিষয় তাদের কাছে দেশ নিরাপদ নয় উল্লেখ করে তিনি বলেন, মানুষের অধিকার নষ্ট করতে, ইসলামপ্রিয় মানুষের ওপর আওয়ামী লীগের পৈশাচিক আচরণ এবং সর্বশেষ কোমলমতি শিশুদেরকে হত্যা করে সরকার তাদের ঘৃণ রূপটি প্রকাশ করেছে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ ইতিহাসের নিকৃষ্টতম অন্যায়ের দাঁতভাঙ্গা জবাব
দেবে।

সুনামপুর বাজারে ৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে এবং ছাত্রদল নেতা কামিল আহমদ তালুকদারের সঞ্চালনায়, বারকোটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা আব্দুল মালিক লাল মিয়ার সভাপতিত্বে ও ইউপি মেম্বার রুবেল আহমদ অভির সঞ্চালনায় গণসংযোগ এবং পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক লোকমান আহমদ, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সহ ছাত্রবিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন, ঢাকা দক্ষিণ ইউপির সদস্য শেখ মকবুল আলী, আফতাব আহমত আবুলাই, মনাই আহমদ, ৬নং ওয়ার্ড বিএনপি সেক্রেটারী বেলাল আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি নজরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম হৃদয়, গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসেন জিলু প্রমুখ।

এছাড়া এসব গণসংযোগ এবং পথসভায় সর্বস্তরের জন সাধারণ স্বত:স্ফ‚র্তভাবে অংশ গ্রহণ করেন। এদিকে সকালে ফয়সল আহমদ চৌধুরী ভাদেশ^রের ইউনিয়নের নালিউরী, পূর্বভাগ বাজার, গোয়াসপুর সিএনজি স্ট্যান্ড, শেখপুরে উঠান বৈঠক, মীরগঞ্জ বাজার, হাওরতলা, ভাদেশ^র দিঘীরপার বাজার, মোকাম বাজারে পথসভা ও গণসংযোগ করেন।

এসব গণসংযোগে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের সর্বস্তরের নেতাকর্মী ছাড়া সাধারণ
জনগণ অংশ গ্রহণ করেন।

Sharing is caring!

Loading...
Open