ফেঞ্চুগঞ্জে টিলাধসে ২ শিশুর মৃত্যু

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সিলেটের ফেঞ্চুগঞ্জে টিলাধসে শাহীন (৮) ও ফাহিম (৪) নামে দুই সহোদরের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (১৯শে ডিসেম্বর) সকাল ১১টায় মাইজগাঁও মমরোজ আলীর টিলার পাদদেশে এই মর্মান্তিক প্রাণহানির ঘটনা ঘটে। শাহীন ও ফাহিম মাইজগাঁও এলাকার রবাই মিয়ার কলোনির বাসিন্দা মালেশিয়া প্রবাসী লিয়াকত আলীর সন্তান।

জানা যায়- সকালে নাস্তা শেষে শাহীন ও ফাহিম বাড়ির নিকটবর্তী মমরোজ আলীর টিলার পাদদেশে খেলতে যায়। দুই ভাই টিলার গর্তে মাটি নিয়ে খেলার এক পর্যায়ে মাটিচাপা পড়ে। আশেপাশের লোকজনের দুই শিশুকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত সন্তানের মা বিলকিস বেগমের অভিযোগ- টিলা কেটে মাটি বিক্রি করার কারণে টিলার নিচে গর্ত হয়েছে আর এই গর্তে টিলাধসে শাহীন ও ফাহিমের মৃত্যু হয়েছে। নিহত শাহীন লিয়াকত আলীর প্রথম স্ত্রী রোকেয়া বেগমের সন্তান এবং ফাহিম দ্বিতীয় স্ত্রী বিলকিস বেগমের সন্তান। বর্তমানে লিয়াকত আলী প্রথম স্ত্রী রোকেয়া বেগমকে নিয়ে মালেশিয়াতে অবস্থান করছেন। শাহিন দেশে তার সৎ মায়ের সাথে বসবাস করে আসছিলো।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ওসি ইনচার্জ আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান টিলাধসে দুই শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনিব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open