বিএনপি প্রার্থী মিজান ভোটারদের উস্কানি দিচ্ছেন : মানিক

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত সংসদ সদস্য প্রার্থী মুহিবুর রহমান মানিক বলেছেন, এই আসনে বিএনপি মনোনীত প্রার্থী ভোট কেন্দ্রে ভোটারদের লাঠি হাতে উপস্থিত থাকার জন্য বলে নির্বাচনে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে ভোটারদের উস্কানি দিচ্ছে। তিনি বলেন বিএনপি প্রার্থী ছাতক-সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। ছাতক-দোয়ারার জনগণ বুলেট নয় ব্যালটের মাধ্যমে তাদের এই নীলনকশা নস্যাৎ করবে বলে জানান তিনি।

মঙ্গলবার দিনব্যাপী ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের এলঙ্গী, নাদামপুর, আলমপুর, কেন্দ্রের সবকটি গ্রামের ভোটারদের নিয়ে পৃথক পৃথক নির্বাচনী সভায় আওয়ামীলীগ সরকারের আমলে ছাতক-দোয়ারাবাজারে হাজার কোটি টাকার দৃশ্যমান উন্নয়ন হয়েছে উল্লেখ করে বলেন এই আসনে দুটি কলেজ থেকে ১৯কলেজ , ৬৬টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় স্থাপন, প্রায় শতভাগ বিদ্যুৎ সংযোগসহ অসংখ্য রাস্তা, ব্রিজ, কালভার্ট, মসজিদ, মন্দির, মাদ্রাসায় অভূতপূর্ব উন্নয়ন করেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় সকলকে দলমতের উর্ধ্বে উঠে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, আওয়ামীলীগ নেতা মখলিছুর রহমান, আফজাল হোসেন, এডভোকেট আশিক আলী, শামছুর রহমান, রফিকুল ইসলাম কিরন, এডভোকেট ছায়াদুর রহমান প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open