আওয়ামীলীগ নেতার ২০ নেতাকর্মীসহ ঐক্যফ্রন্টে যোগদান


সুরমা টাইমস ডেস্ক ::বিয়ানীবাজারে সাবেক এক সেনা সার্জেন্ট আওয়ামীলীগ থেকে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীকে সমর্থন করেন।

গতকাল রবিবার উপজেলার লাউতা ইউনিয়নের স্থানীয় বারইগ্রাম বাজারে বিএনপির পথসভায় উপজেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন।

এসময় যোগদানকালে সার্জেন্ট তাজ উদ্দিন বলেন, মৎসজীবিদের বিয়ানীবাজার পৌরশহর থেকে বের করে দেয়ার প্রতিবাদস্বরুপ আওয়ামীলীগ প্রার্থীকে বর্জন করে ঐক্যফ্রন্টের প্রার্থীর প্রতি আমি এবং আমার সাথে থাকা শতাধিক মৎসজীবির সমর্থন থাকবে।

এসময় লাউতা ইউনিয়ন মৎসজীবি নেতা ইসলাম উদ্দিন, মৎসজীবি বাবুল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

লাউতা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে লাউতা ইউনিয়ন বিএনপির যুগ্ন সম্পাদক সমছুল হক ও লাউতা যুবদল সভাপতি দিলাল আহমদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান, লাউতা ইউনিয়ন জমিয়তের সভাপতি মাওলানা ফখর উদ্দিন সাদিক, উপজেলা ছাত্রদল নেতা শাহিন আহমদ, ছাত্র জমিয়ত লাউতা ইউনিয়ন শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

বিএনপির উপজেলা সহ-সভাপতি আতাউর রহমান তার বক্তব্যে বলেন, বাংলাদেশের যেকোনো নাগরিক বর্তমান সরকারের অনাস্থা জানিয়ে ডঃ কামালের নের্তৃত্বে ঐক্যফ্রন্টে যোগ দিতে পারে। আমরা বিএনপি পরিবার তাদেরকে স্বাগত জানাই এবং আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে সবাইকে ভোট দিয়ে নেত্রীর মুক্তির পথ সুগম করার আহ্বান জানান।

Sharing is caring!

Loading...
Open