বিরোধ মিটিয়ে বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ


কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজার-৪ আসন (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) এলাকায় দীর্ঘ কয়েক বছর ধরে জাতীয়তাবাদী দল (বিএনপি) দু’ভাগে বিভক্ত ছিল। ফলে এই নির্বাচনী এলাকায় দলীয় কোন কর্মসূচি সঠিকভাবে পালন করেনি বিএনপি।

কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় বিএনপির দুটি করে কমিটি ছিল। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে অবশেষে আভ্যন্তরীন বিরোধ মিটিয়ে বিএনপির নেতাকর্মীরা দলীয় মনোনিত প্রার্থী মুজিবুর রহমান চৌধুরীর পক্ষে ঐক্যবদ্ধ প্রচারণা ও গণ সংযোগে ব্যস্ত হয়ে পড়েছেন।

মৌলভীবাজার- ৪ আসনে মুজিবুর রহমান চৌধুরীর বিএনপির দলীয় প্রার্থীতায় কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় বিএনপির একাংশের বিরোধ ছিল। অবশেষে দলীয় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে দলের মনোনীত প্রার্থীর ও দলীয় প্রতীকের পক্ষে নির্বাচনী মাঠে কাজ করার ঘোষণা আসলে ১০ ডিসেম্বর আতাউর রহমান ও ইয়াকুব আলী নেতৃত্বাধীন বিএনপির একাংশ সংবাদ সম্মেলন করে নির্বাচনের জন্য বিরোধ নিষ্পত্তি করে দলীয় প্রতীক ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণা ও গণ সংযোগে যোগ দেয়।

১৬ ডিসেম্বর মৌলভীবাজার জেলা বিএনপির সিনিযর সহ-সভাপতি ওয়ালী সিদ্দিকী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে কমলগঞ্জে বিএনপির উভয় পক্ষের মাঝে সমঝোতা বৈঠক বসে। এ বৈঠকে সিদ্ধান্ত অনুযায়ী আসন্ন একাদশ সংসদ নির্বাচনে দলের প্রতীকের পক্ষে কাজ করতে উবয় পক্ষ ঐক্যবদ্ধ হয়েছেন।

মৌলভীবাজার-৪ আসনের বিএনপির দলীয় প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী বলেন, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির সকল বিরোধ মিটিয়ে এখন সবাই এক হয়ে নির্বাচনী প্রচারণা ও গণ সংযোগে ব্যস্ত রয়েছেন।

তিনি আরও বলেন, এবার এ আসনে বিএনপির ঐক্যবদ্ধ কাজেই বিজয় নিশ্চিত হবে বলে আশাবাদি।

Sharing is caring!

Loading...
Open