গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় ০৪জন আহত

গোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ ৪জন যাত্রী গুরুতর আহত হয়েছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) রাত ৭টায় গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়কের বুড়ির বাড়ির সম্মুখে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

এতে আহত হন ঢাকাদক্ষিণ ইউনিয়নের ধারাবহর গ্রামের ফয়েজ আহমদের পুত্র আব্দুল মালিক (২৫)। সিএনজি চালক সহ বাকি ৩জন আহত যাত্রীর নাম পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। আহতদের আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গোলাপগঞ্জ থেকে সিএনজি অটোরিকশা যাত্রী নিয়ে ঢাকাদক্ষিণে যাওয়ার পথে পৌর এলাকার বুড়ির বাড়ির সম্মুখে আসা মাত্র সিলেটগামী যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশা চালকসহ ৪জন যাত্রী গুরুতর আহত হন। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ প্রশাসনসহ স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ৪জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত সকলের নাম পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি।

Sharing is caring!

Loading...
Open