শিক্ষামন্ত্রীকে সম্মাননা স্মারক প্রদান করল বেসরকারি শিক্ষক ফোরাম

নিজস্ব প্রতিবেদক:: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপিকে সম্মাননা স্মারক প্রদান করেছে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর মডেল মাদ্রাসায় শিক্ষামন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন ফোরামের সিলেট জেলা নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ চলতি বছরের জুলাই মাসে থেকে বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের বহু আকাঙ্খিত ৫% বার্ষিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা প্রদান করায় শিক্ষামন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলকে ৫ লক্ষ এমপিওভুক্ত শিক্ষকদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং নির্বাচনী ইশতেহারে একযোগে সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ অন্তর্ভুক্ত করার দাবি জানান।

এসময় এমপিওভুক্ত শিক্ষকদের ৫% বার্ষিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শিক্ষামন্ত্রী শিক্ষক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এসময় শিক্ষক নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম সিলেট জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জ্যোতিষ মজুমদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট জেলা সহ-সভাপতি মুয়ীনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত, অর্থ সম্পাদক কামরুল আনাম চৌধুরী , আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open