অন্য পুরুষের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ অবস্থায় দীপিকা

সুরমা টাইমস ডেস্ক:: বিয়ের হ্যাংওভার এখনও কাটেনি, হানিমুন তো দূর হস্ত। তার আগেই পরপুরুষের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হতে দেখা গেল দীপিকাকে। রনবীরের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই এক মুহূর্তের জন্যও তাঁদের একে অপরের থেকে আলাদা হতে দেখা যায়নি। তবে সম্প্রতি যে ভিডিও প্রকাশ্যে এসেছে তা দেখে মাথায় হাত সাইবারবাসীদের। অন্য এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখা গেল দীপিকা পাডুকোনকে। কোজি মোমেন্টের এই ভিডিও এখন ইন্টারনেটের হটকেক। সেই পুরুষের নাম জিতেশ পিল্লাই।

বলিপাড়ায় বেশ জনপ্রিয় ব্যক্তি ইনি। নামকরা ম্যাগাজিনের এডিটর। তাঁর সঙ্গে জড়াজড়ি করে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। কথাও এমনভাবে বলছেন যেন বেস্ট অফ ফ্রেন্ডস। আর ভিডিওতে দীপিকার ধারে কাছেও নেই রনবীর।

কারণ তিনি এই মুহূর্তে নিজের আপকামিং ফিল্ম ‘সিম্বা’র প্রচারে বেজায় ব্যস্ত। সেই ফাঁকেই অন্য কারও সঙ্গে প্রাইভেট টাইমে ব্যস্ত হয়ে গেলেন নায়িকা। এমনই নানা রকমের কথায় বিদ্ধ হচ্ছেন নববধূ। নেটিজেনের কথায়, জিতেশকে তেমন ভালো দেখতে না, তাহলে তাঁর সঙ্গে এতো ক্লোজ কেন দীপিকা।

দীপিকা আসলে জিতেশের খুব ভালো বন্ধু। এই ভিডিও তাঁদের বন্ধুত্বের এক ঝলক। তাঁরা একে অপরের এতটাই কাছের যে ক্যামেরার সামনে হোক বা পেছনে একসঙ্গে এইভাবেই দেখা করেন তাঁরা।

অন্যদিকে ভিডিওর কমেন্ট সেকশনে একের পর এক নানা মন্তব্য করে চলেছে সাইবারবাসী। দীপিকাকে রীতিমত দূষছে অসংখ্য মানুষ। তিনি এখন বিবাহিত, তাঁকে এসব মানায় না। এরই মধ্যে দীপিকার ফ্যান এবং সমস্ত ট্রোলারদের মধ্যে শুরু হয়েছে কথা কাটাকাটি।

Sharing is caring!

Loading...
Open