শাল্লায় তিন নারী মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

শাল্লা প্রতিনিধি :: দিরাইের শাল্লায় তিন নারী মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়েছে। ১২ ডিসেম্বর বুধবার শাল্লা উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সম্মাননা প্রদান করা হয়। তিন নারী মুক্তিযোদ্ধা ( বীরাঙ্গনা) কে দুই হাজার টাকা মূল্যের প্রাইজবন্ড (প্রতিজনকে) ও কোটপিন বিজয় ফুল দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সম্মাননা প্রদান করা হয়।

নারী মুক্তিযোদ্ধা মোছাঃ জমিলা খাতুন, মোছাঃ মুক্তা বানু, মোছাঃ পেয়ারা বেগম, এসময় উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার,শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব সোবহানী চৌধুরী, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-মুক্তাদির হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনামগঞ্জ আসিফ আল জিনাত, শাল্লা উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমান, শাল্লা উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফেরদৌস, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা দীন মুহাম্মদ, শাল্লা উপজেলা সমাজসেবা অফিসার অঃদাঃ মোঃ নাজমুল হাসান, শাল্লা থানা অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম, আটগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম আজাদ, হাবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, শাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান চৌধুরী সহ প্রমুখ ।

সম্মাননা প্রদানকালে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-মুক্তাদির হোসেন বলেন, যত দিন বাংলাদেশ থাকবে, তত দিন আপনাদের সম্মান থাকবে। আপনাদের কারনে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ, পেয়েছি একটি লাল সবুজের পতাকা।
আপনাদের জন্য কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

Sharing is caring!

Loading...
Open