কারো আবেগে তাড়িত না হয়ে নৌকায় ভোট দিন: এমপি ইমরান

সিলেট-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ এমপি বলেছেন, আমি যে উন্নয়নের কথা দেই সেটা বাস্তবায়ন করি। আমি জনগণের সাথে প্রতারণার জন্য জনপ্রতিনিধি হইনি। এটি আমি আমার নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শিখেছি। জনকল্যাণে যা করেছি, তা দৃশ্যমান আছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দিনব্যাপী গোয়াইনঘাটের ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ প্রতাপপুর যুবলীগ নেতা হেলালের বাড়িতে, পীরের বাজার উচ্চ বিদ্যালয় মাঠ, পন্যগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, মরতল বাজার, মনাইকান্দি মাদ্রাসা মাঠ, মাতুরতল বাজার, আহারকান্দি, পরগনা বাজার, ইমরান আহমদ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে নির্বাচন উপলক্ষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, এলাকার অবশিষ্ট উন্নয়ন পরিক্রমা বাস্তবায়নে আবারো নৌকায় ভোট দিন। কারো আবেগে তাড়িত না হয়ে নৌকায় ভোট দিন। ব্রিজ, সড়ক নির্মাণ করে যোগাযোগ ব্যবস্থাকে আরও উন্নত করবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি. মো. শফিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা বাবু সুভাশ চন্দ্র পাল ছানা, বানিয়েল লাম্বা, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শহিদ, লুৎফুল হক, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক আহমেদ মোস্তাকিন, সদস্য নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রফিক আহমদ, মঈনুল হক, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি গোলাম রাব্বানী সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সুফিয়ান আহমদ, ইউনিয়ন যুবলীগ নেতা মামুন পারভেজ, হেলাল উদ্দিন, আজিজুর রহমান, দেলোয়ার হোসেন লনি।

Sharing is caring!

Loading...
Open