বিয়ানীবাজারে দুর্বৃত্তের দেয়া পেট্রোলে দগ্ধ শিক্ষকের মৃত্যু

বিয়ানীবাজার প্রতিনিধি :: বিয়ানীবাজারের জলঢুপে দুর্বৃত্তের দেয়া পেট্রোল আগুনে দগ্ধ প্রবীন শিক্ষক বিয়েন্দভুষণ পরলোকগমণ করেছেন।

আজ বৃহস্পতিবার (৬ই ডিসেম্বর) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার সিটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। প্রবীণ এ শিক্ষকের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, গত ৩০শে নভেম্বর শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার নিজ বাড়ির উঠানে দুর্বৃত্তরা পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিয়ে অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক বিয়েন্দভুষণ চক্রবর্তী গায়ে। পরে অগ্নিদগ্ধ শিক্ষকের আর্তচিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশিরা উদ্ধার করে প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তাঁর অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে পরদিন উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকার সিটি হাসপাতালে ৬দিন চিকিৎসা শেষে বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।

নিহতের পরিবারের দাবি, তাকে হত্যার উদ্দেশ্যেই পরিকল্পিতভাবে তার গায়ে আগুন দেয়া হয়। এঘটনায় গত মঙ্গলবার রাতে জয় লাল নাথ ও জয়ন্ত লাল নাথ নামের দু’জনকে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশ।

আটক দুই সহোদরকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। গ্রেফতারকৃত জয় লাল নাথ আদালতে ১৬৪ ধারায় ঘটনার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

এব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, প্রবীণ শিক্ষকের গায়ে আগুন দেয়া ঘটনায় আমরা দুই সহোদরকে আটক করেছি। তার মধ্যে জয় লাল নাথ ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তাদেরকে ইতোমধ্যে জেলহাজত প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open