এবার মুখ খুললেন অনিল কাপুর

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়েছে। সেই জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে মালাইকা যখন ‘খান’ পদবি তুলে দেন, তখন । পুরনো সম্পর্কের শেষ সুতো কেটে দিয়ে এবার নুন করে জীবন শুরু করতে চাইছেন মালাইকা।

সোশ্যাল হ্যান্ডেল থেকে ‘খান’ পদবি তুলে দেওয়ার পর এভাবেই আরও একদফা জল্পনা শুরু হয়েছে অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে যতই গুঞ্জন শুরু হোক না কেন, কাপুর পরিবারের পক্ষ থেকে বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। ‘কফি উইথ করণ’-এ অর্জুনের সঙ্গে বোন জাহ্নবী কাপুর হাজির হলেও, দাদার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও মন্তব্য করেননি। মুখ খোলেননি অর্জুনের বাবা বনি কাপুরও। কিন্তু, ভাইপোর সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন কাকা অনিল কাপুর।

সম্প্রতি ‘নো ফিল্টার নেহা’ নামে একটি অনুষ্ঠানে হাজির হন অনিল। আর সেখানে তাঁকে অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, অর্জুনকে ভালভাবে জানেন তিনি। যে সিদ্ধান্ত ওকে খুশি করবে, তাতে তিনিও খুশি। শুধু তাই নয়, এটা অর্জুনের ব্যক্তিগত ব্যাপার, তাই এই নিয়ে কোনও মন্তব্য করবেন না। কিন্তু, অর্জুন যদি খুশি থাকেন, তাহলে তাঁর পরিবারের প্রত্যেক মানুষও খুশি থাকবেন বলেও মন্তব্য করেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। জিনিউজ

Sharing is caring!

Loading...
Open