পর্ন তারকার কাছে মামলার খরচ চেয়ে শিরোনামে ট্রাম্প

সুরমা টাইমস ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে চলতি বছরের শুরুতে মানহানির মামলা করেন পর্ন তারকা স্টোর্মি ড্যানিয়েলস।কিন্তু সম্প্রতি ওই মামলা আদালতে খারিজ হয়ে যায়।মামলা খারিজ হওয়ায় গত সোমবার স্টোর্মির কাছ থেকে ৩ লাখ ৩৪ হাজার মার্কিন ডলার ক্ষতিপূরণ দাবি করেছেন ট্রাম্পের আইনজীবীরা।

লস এঞ্জেলসের একটি আদালত ট্রাম্পের আইনজীবীদের যুক্তিতর্ক শুণে তারা দাবি করেন, ট্রাম্পের বিরুদ্ধে করা মামলা লড়ার খরচ অস্বাভাবিক হারে বৃদ্ধি পাওয়ার পেছনে স্টোর্মি ড্যানিয়েলসের আইনজীবীর কৌশল দায়ী। তাই সেজন্য এই অর্থ স্টোর্মিকেই পরিশোধ করতে হবে।

স্টোর্মি ড্যানিয়েলসের দাবি ছিল ট্রাম্পের সঙ্গে তার যৌন সম্পর্ক ছিল। ২০১১ সালে এ বিষয়ে নাকি মুখ না খুলতেও ট্রাম্পের পক্ষ থেকে তাকে হুমকিও দেওয়া হয়।এতে ট্রাম্প ক্ষুদ্ধ হয়ে ড্যানিয়েলসের বিরুদ্ধে টুইট করেন।এর ফলে স্টোর্মি ট্রাম্পের বিরুদ্ধে মানহানী মামলা করেন।তার যুক্তিছিল ট্রাম্প এ বছরের এপ্রিলে তাকে নিয়ে যে টুইট করেছেন তাতে তার অবমাননা হয়েছে।

সম্প্রতি আদালত এ বিষয়ে রায় দেন যে, ‘ ট্রাম্পের এ টুইট মানহানীকর নয়, অতিয়োশক্তি ছিল।’ তাই আদালত স্টোর্মি ড্যানিয়েলসের করা মামলা খারিজ করে দেয়। তাই ট্রাম্পের আইনজীবীরা এখন ওই মামলায় খরচ হওয়া অর্থ ফেরত চান।’

Sharing is caring!

Loading...
Open