কমলগঞ্জে ঈদে মিলাদুন্নবী উদযাপন


সুরমা টাইমস ডেস্ক :: মৌলভীবাজারের কমলগঞ্জে যথাযোগ্য মর্যাদা আর ব্যাপক উৎসাহ উদ্দীপনায় নানা আয়োজনে নানান আয়োজনের মধ্য দিয়ে ধর্মপ্রাণ মুসলমানরা ঈদে মিলাদুন্নবী উদযাপন করেন।

বুধবার (২১ নভেম্বর) সকাল থেকে বিভিন্ন মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠানে কেরাত ও নাত প্রতিযোগিতা, মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর জীবন ও দর্শন ভিত্তিক আলোচনা এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দিনটি সরকারি ছুটির দিন হলেও এ বছর থেকে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নানা অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালন করা হয়।
বুধবার বেলা ২টার পর থেকে আহলে সুন্নত ওয়াল জামায়াত, তালামীযে ইসলামী বাংলাদেশ, আল ইসলামের ব্যানারে বিভিন্ন গ্রাম ও মসজিদ থেকে মিছিল এসে শমশেরনগর পশ্চিম বাজারস্থ গাউছিয়া তাহেরিয়া মফিজিয়া সুন্নি মসজিদ, পশ্চিম বাজার জামে মসজিদ ও রেলওয়ে নূরানি জামে মসজিদ প্রাঙ্গণে সমবেত হয়।

আছরের নামাজের পর আহলে সুন্নত ওয়াল জামায়াতের ব্যানারে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, আহলে সুন্নাত আল জমায়েত মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মৌলানা আব্দুল মোহিত হাসানী, আহলে সুন্নত ওয়াল জামায়াত উপজেলা সভাপতি দুরুদ আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক বাবুল, ইউনিয়ন শাখার আহবায়ক হাফেজ মো. মশাইদ আলীর নেতৃত্বে সহস্রাধিক মুসল্লির একটি বিশাল জশনে জুলশ (মিছিল) শমশেরনগর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Sharing is caring!

Loading...
Open