দক্ষিণ সুরমায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী শহীদ নিহত


নিজস্ব প্রতিবেদক: সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন পারাইচক এলাকায় মাদক বিক্রি করার সময় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুস শহীদ (৪২) নিহত হয়েছে। সে দক্ষিণ সুরমার তেলিবাজার আহম্মদপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে। নিহত শহীদ মিয়া স্বরাষ্ট্রমন্ত্রণালয়রে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার (২১ নভেম্বর) ভোরে মোগলাবারের পারাইচক এলাকায় এ বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান। তিনি জানান, র‌্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পারাইচক এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী শহীদ র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে গুলি ছোঁড়লে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়লে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী শহীদ গুলিবিদ্ধ হন।

২০১৭ সালের জুলাই মাসে র‌্যাবের অভিযান নিহত শহীদ (সবার মধ্যে), তার স্ত্রী বুলসহ ৫সহযোগী।
গুলিবিদ্ধ অবস্থায় তাকে ভোর চারটার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়।

জানা যায়, ২০১৭ সালের জুলাই মাসে র‌্যাব অভিযান চালিয়ে সিলেটের শীর্ষ মাদক ব্যবসায়ী দম্পতি শহীদ ও তার স্ত্রী শিউলি আক্তার বুলুকে গ্রেফতার করেছিলো র‌্যাব। এ সময় তাদের আরো ৩ সহযোগীকে গ্রেফতার করা হয়। অভিযানকালে তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলভার, দুই রাউন্ড গুলি, ৭ হাজার ৬০০ পিছ ইয়াবা, ৩৪৪ গ্রাম হেরোইন ও নগদ ৪ লাখ ৩০ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছিল র‌্যাব।

Sharing is caring!

Loading...
Open