সুন্দর ও পরিকল্পিত নগরী গড়ে তোলার দায়িত্ব সকলের: আরিফ

সুরমা টাইমস ডেস্ক :: সিলেট নগরীর জল্লারপাড়, কালিঘাট, ধোপাদীঘিরপার এলাকার রাস্তা প্রশস্থকরণ কাজ, ছড়া, খাল, নালা ও ড্রেনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার সকাল থেকে এসব এলাকার কাজ পরিদর্শন করেন তিনি। এসময় এলাকার বাসিন্দাদের সাথে কথা বলেন মেয়র আরিফ। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী এসব এলাকার রাস্তা-ঘাট প্রশস্থকরণ কাজ, বিদ্যমান নানা সমস্যা সমাধানে নগরীর প্রত্যেক নাগরীকদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন, নগরীরর উন্নয়নে রাস্তা-ঘাট নির্মাণ ও সংস্কার, পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, বিভিন্ন অবকাঠামো নির্মাণ সহ সিটি কর্পোরেশনের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে এসব সমস্যা সমাধান সহ বিভিন্ন বিষয়ে নগরীর সম্মানিত নাগরীকরা উন্নয়ন কার্যক্রমে গুরুত্বপূর্ন ভূমিকা রাখছেন।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী আরো বলেন, এই নগর আমাদের আপনাদের সকলের। আমরা একদিন থাকবো না। আমাদের পরবর্তী প্রজন্ম এই নগরে বাস করবে। তাই আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটি সুন্দর ও পরিকল্পিত নগরী গড়ে তোলার দায়িত্ব আমাদের সকলের। তাই আমাদের এই নগরকে একটি সুন্দর পরিচ্ছন্ন আধুনিক নগরী হিসাবে গড়ে তুলতে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে।

এসময় তার সাথে সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সহকারী প্রকৌশলী অরবিন্দ দেসহ সিসিকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open