বিয়ের জন্য ৪ কোটি টাকার নৌকা…….!

সুরমা টাইমস ডেস্ক:: দীপিকা-রণবীরের বিয়ে বলে কথা, তা নিয়ে ভক্তদের উচ্ছ্বাস থাকবে সেটাই স্বাভাবিক। নব-দম্পতির ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন তাদের ভক্তরা।

বৃহস্পতিবার ইতালির স্থানীয় সময় ১১টা ৪০ মিনিটে সম্পন্ন হয়ে ‘দীপবীর’-এর বিয়ে। কঙ্কনি মতে বিয়ে হয়েছে তাদের।

জানা গেছে, বিয়ের পর রিসোর্টে ফেরার জন্য ‘দীপবীর’ নাকি বিশেষ একটি ভিনটেজ লুকের রয়্যাল নৌকা কিনেছেন। যার দাম নাকি ৪ কোটি টাকা। কঙ্কনি রীতিতে বিয়ের পর এই নৌকা করেই রিসোর্টে ফিরেছেন ‘দীপবীর’। পাশাপাশি নিরাপত্তার স্বার্থে খবর করা হয়েছে ১ কোটি টাকা।

এদিকে, লেক কোমোয় রণবীর ও তার পরিবার যে রিসোর্টে রয়েছেন এবং তাদের রীতি রেওয়াজ যেখানে পালিত হচ্ছে সেটির নাম ‘কাস্ট ডিভা’। অন্যদিকে দীপিকার পরিবার যে ভিলায় রয়েছেন সেটির নাম ‘ভিলা ডি’ এস্টে’।

‘দীপবীর’ নাকি নিরাপত্তার স্বার্থে খরচ করেছে ১ কোটি টাকা। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলার হয়েছে গোটা লেক কোমও। দীপিকা ও রণবীরের বিয়েতে আমন্ত্রিত অতিথিরা ভিতরে ঢোকার সময় তাদের মোবাইল ক্যামের বিশেষ স্টিকার লাগিয়ে দিচ্ছেন নিরাপত্তারক্ষী। এমনতি তাদের হাতে বেঁধে দেওয়া হচ্ছে রিস্ট ব্যান্ড। পাশাপাশি এই দুই দিন লেক কমোর ধারে যাতে নৌকা নিয়ে কেউ পৌঁছতে না পারে সে বিষয়টি সুনিশ্চত করা হয়েছে। পাশাপাশি এই দিন পর্যটকদেরও কোনও রকম নৌকা ভাড়া দেওয়ায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ত্রয়োদশ শতকের পুরনো এই ভিলা বলবিয়ানেলোতে মুড়ে ফেলা হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তায়।

Sharing is caring!

Loading...
Open