বিনা উস্কা‌নি‌তে প‌ু‌লি‌শের উপর হামলা হ‌য়ে‌ছে, : ডিএমপির অতিরিক্ত কমিশনার


সুরমা টাইমস ডেস্ক ::ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, বিনা উস্কানিতে পুলিশের উপর হামলা হয়েছে। ইচ্ছে করলে পুলিশ একশনে যেতে পারতো, কিন্তু ধৈর্যের পরিচয় দিয়েছে।
দুপর সোয়া ১টার দিকে কয়েক হাজার লোক নিয়ে মনোনয়নপত্র কিনতে অাসে বিএনপি নেতারা। এসময় তাদের রাস্তা ছেড়ে দেয়ার অনুরোধ জানালে বাক বিতন্ডায় জড়ায় তারা।
এছাড়া পুলিশের ওপর হামলা ও দুটি গাড়ি ভাংচুরসহ অগ্নিসংযোগ করে। পুলিশকে প্রতিপক্ষ না ভাবার অনুরোধ জানান পুলিশের এ কর্মকর্তা। দুপুরে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
নয়াপল্টনে বিএপি কার্যালয়ের সামনে সহিংসতার জন্য বিএনপি কর্মীদের দায়ী করেছে পুলিশ। ডিএমপির মতিঝিল জোনের ডিসি আনোয়ার হোসেন বলেন, পরিস্থিতি পর্যালোচনা করা হচ্ছে। অপ্রীতিকর কোনো পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিবে।
পুলিশ সদস্যরা সরে যাওয়ার পরপরই বিএনপি নেতাকর্মীরা স্কাউট ভবনের সামনের মোড়ে অবস্থান নিয়েছে। তারা খালেজা জিয়ার মুক্তিদাবিসহ বিভিন্ন স্লোগান দিচ্ছে। কাকরাইল, পল্টন এবং নয়াপল্টন অভিমুখে কোনো যান চলাচল করছে না। পুলিশের সড়কের দুইপাশে অবস্থান।

Sharing is caring!

Loading...
Open