গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার


গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
সোমবার দিবাগত গভীর রাতে তার নিজ শয়ণকক্ষে সিলিং ফ্যানের সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে থানা পুলিশ খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।
পুলিশের ধারনা মেয়েটি প্রেম সংঘঠিত কারনে আত্মহত্যা করে। উদ্ধারকৃত তরুণী গোলাপগঞ্জ উপজেলার ৭নং লক্ষনাবন্দ ইউ/পির দক্ষিণভাগ (দেওপাড়া) গ্রামের নিজাম উদ্দিন উরফে কুকিল মেম্বারের মেয়ে রাশেদা বেগম (২১)। সে এবছর ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ন হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে প্রতিদিনের মত রাতের খাবার শেষ করে নিজ শয়ণকক্ষে যায়। পরে ঘরের লোকজন শব্দ শুনতে পেয়ে ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে গলায় উড়না পেঁচিয়ে ফাঁস লাগা অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক তপন কান্তি দাশের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে।
এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা (নং ১৩/১৩.১১.১৮) দায়ের করা হয় ।

Sharing is caring!

Loading...
Open