এবার নির্বাচনী প্রচারণায় মাঠে নামছেন তারকারা


বিনোদন ডেস্ক :; একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে প্রচার-প্রচারণা চালাতে আগামী মাঠে নামছেন এক ঝাঁক তারকা। বিষয়টি জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশে নির্বাচন পরিচালনার অফিসে প্রচার ও প্রকাশনা উপ কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে এই তথ্য জানান তিনি।

এসময় সেখানে তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী মমতাজ, অভিনয়শিল্পী অরুণা বিশ্বাস, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সার।
হাছান মাহমুদ বলেন, ‘অভিনয় শিল্পীরা শিগগিরই আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় বের হবেন। কিছু টিভিসি আমরা তৈরি করে দেবো। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেগুলো তারা শেয়ার করবেন’।
চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘প্রধানমন্ত্রীকে আমরা প্রচন্ড ভালোবাসি। তিনি আমাদেরকে উন্নয়নের যে ধারা দেখিয়ে দিয়েছেন, সেই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবেনা।’
চিত্রনায়ক রিয়াজ বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। ছবির মাধ্যমে আপনাদের আনন্দ দিয়েছি। আমি মনে করি আগামীর বাংলাদেশ একটি স্বাধীনতার স্বপক্ষের বাংলাদেশ থাকুক।’
এসময় নতুন ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘আপনারা যারা নতুন ভোটার হয়েছেন তারা স্বাধীনতার পক্ষে থাকবেন এবং নৌকায় ভোট দেবেন। কারণ আগামীতে এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার, বারবার দরকার। আমরা কেউ চাইনা এদেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হউক’।

নৌকা মার্কার প্রতি আস্থা রেখে জাহিদ হাসান বলেন, ‘এটা আমাদের দেশ। এখন আমরা বিশ্বে অনেক দৃঢ়তার সঙ্গে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি। আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। একটা উন্নয়নের মহাসড়কে আমরা যাত্রা করছি, এটার গন্তব্য যেন আরও ভালো জায়গায় যায়। সেজন্য আমরা নৌকার সঙ্গে আছি, ইনশাল্লাহ থাকবো’।

অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘আমি ব্যাক্তিগতভাবে প্রধানমন্ত্রীকে ভীষণ পছন্দ করি। তিনি সাংস্কৃতিমনা একজন মানুষ এবং উনি আমাদের শিল্পীদের অনেক সন্মান করেন। সেই কৃতজ্ঞতা থেকে আজকে আমি এখানে এসেছি’।

Sharing is caring!

Loading...
Open