সড়ক দুর্ঘটনায় সিকৃবির ৯ শিক্ষার্থী আহত

সিকৃবি প্রতিনিধি:: বনভোজনে যাবার পথে সড়ক দুর্ঘটনায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ৯ শিক্ষার্থী আহত হয়েছেন। শুক্রবার (৯ নভেম্বর) সকাল এগারোটার দিকে সিলেট থেকে জাফলং যাবার পথে এ দুর্ঘটনাটি ঘটে।

আহত হয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ৯ শিক্ষার্থী। শুক্রবার (৯ নভেম্বর) সকাল এগারোটার দিকে সিলেট থেকে জাফলং যাবার পথে দুর্ঘটনায় পড়ে শিক্ষার্থীদের বহনকারী বাসটি।

জানা যায়, দুর্ঘটনাস্থল হতে আহতদের প্রথমে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে কয়েকজনের অবস্থার অবনতি হলে বিকাল তিনটার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পরবর্তীতে পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তারা হলেন- অঞ্জনা রানী বর্মণ, মুশফিকা মীম আন্নি, আকলিমা আক্তার, পিংকি আক্তার, জান্নাতুল ফেরদৌস উর্মি। এছাড়া গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জান্নাতুল নাইমা নিকিতা, নার্গিস আক্তার নিপা, রিফাত আরেফিন রুকু, জান্নাতুল ফেরদৌস প্রীতি নামের চার শিক্ষার্থী।

আহত সকলেই কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিভাগে অধ্যয়নরত বলে জানিয়েছেন তাদের সহপাঠীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক এসোসিয়েট প্রফেসর ড. মো. নাজিম উদ্দিন।

তিনি জানান, বনভোজনে যাবার পথে শিক্ষার্থীদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ৯ জন শিক্ষার্থী আহত হয়েছেন। বিশ্ববিদ্যালয় থেকে সার্বিকভাবে আহতদের চিকিৎসায় সহায়তা করা হচ্ছে।

এছাড়াও, বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষকবৃন্দ আহতদের দেখতে হাসপাতালে যান।

Sharing is caring!

Loading...
Open