বিশ্বনাথে উপজেলা জাপার আহবায়ক আবু বক্কর সিদ্দিকী সংবর্ধিত

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আবু বক্কর সিদ্দিকীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা সচেতন সমাজের নেতৃবৃন্দের উদ্যোগে বুধবার বিকেলে উপজেলার নতুন বাজারস্থ একটি কমিউনিটি ওই সংবর্ধনাটি প্রদান করা হয়। এতে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী আবু বক্কর সিদ্দিকী।

উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ইলিয়াস আলীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্র সমাজের সাবেক সদস্য সেবুল ইসলাম লিয়নের পরিচালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য এম এ রব, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক নূর ইসলাম, অলংকারী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ছালেহ আহমদ তোতা, খাজাঞ্চী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি উমর আলী, দশঘর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি তোতা মিয়া, যুগ্ম সম্পাদক আকবর আলী, জাতীয় পার্টি নেতা ফারুক মিয়া।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন জাতীয় পার্টি নেতা গিয়াস উদ্দিন ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আবদুল মতিন। অনুষ্ঠানে জাতীয় পার্টি, অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি উপজেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী আবু বক্কর সিদ্দিকীকে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সভায় জেলা শ্রমিক পার্টির যুগ্ম আহবায়ক এস এম রফিক আহমদ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য শাহ আলা উদ্দিন, জাপা নেতা আবদুল কাদির, তাজ উদ্দিন, আরশ আলী, আবদুল গফুর, ছিদ্দেক আলী, দুলাল মিয়া, হেলাল আহমদ, মকবুল হোসেন, রহমত আলী, সুরমান আলী, জুনু মিয়া প্রমুখ’সহ জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্যরা স্থানীয় এমপি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া’কে উদ্দেশ্য করে বলেন, আজ জাতীয় পার্টির নেতৃকর্মীরা বিএনপি-জামায়াত থেকে আসা ব্যক্তিদের কারণে সঠিক মূল্যায়ন পাচ্ছেন না এবং বঞ্চিত হচ্ছেন নানান সুযোগ সুবিধা পাওয়া থেকে। কিছু দালাল প্রকৃতির লোকের কারণে বিশ্বনাথে জাতীয় পার্টির তৃণমূলের খাঁটি কর্মীরা বিভন্ন জায়গায় লাঞ্চিত-বঞ্চিত হচ্ছেন। এসব দালাল ও বিএনপি-জামায়াত থেকে আসা ব্যক্তিদের কারণেই স্থানীয় জাতীয় পার্টি দুর্বল হচ্ছে, তাই জাতীয় পার্টির প্রকৃত নেতাকর্মীদেরকে বঞ্চিত রেখে তাঁর (এহিয়া চৌধুরী) অঘোচরে যারা নিজের ফাঁয়দা লুটছে তাদের থেকে যেনো দূরে থাকেন। এতে দল শক্তিশালী হবে ও আসন্ন নির্বাচনে সিলেট-২ আসনে আবারও লাঙ্গল প্রতিকের বিজয় নিশ্চিত হবে।

Sharing is caring!

Loading...
Open