বিয়ানীবাজারের দুপক্ষের সংঘর্ষ, মহিলাসহ আহত ৮

বিয়ানীবাজার প্রতিনিধি :: বিয়ানীবাজারের পল্লীতে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ উভয়পক্ষের ৮ জন আহত হয়েছেন।

আজ (বুধবার) বিকালে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশংকজনক অবস্থায় চারজনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার দুবাগ ইউনিয়নের খাড়ভরা এলাকার আব্দুস সোবহান ও আব্দুল আহাদদের মধ্যে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছে। আজ সকাল থেকে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন জনপ্রতিনিধিসহ স্থানীয়রা। মধ্যস্থতাকারিদের আপোষ প্রস্তাব করলে এক পক্ষ ফিরিয়ে দেন।

এক পর্যায়ে বিকেলে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আব্দুস সোবহান, আব্দুল আহাদ, আব্দুস সালাম, আবু বক্কর, আব্দুস সোবহানের মা, জিবান আহমদ, শরিফ আহমদ ও আব্দুর রাজ্জাকসহ মোট ৮ জন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করেন। গুরুতর আহতদের মধ্যে ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open