গোয়াইনঘাটে যাত্রীবাহী বাসে অটোরিক্সা চালকদের হামলা, আহত ৫

গোয়াইনঘাট সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাটে যাত্রীবাহী মিনিবাসে হামলা চালিয়েছে অনটেস্ট (আবেদিত) সিএনজি অটোরিক্সা ও ব্যাটারিচালিত অটোরিক্সার চালকরা। হামলায় মিনিবাসের চালক, হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

এ সময় হামলাকারীরা যাত্রীবাহী মিনিবাসের (সিলেট ব-৫২২৫) সামনের গ্লাস ভাংচুর করে বলে অভিযোগ করেছেন বাস মালিক মো. রিমাদ আহমদ রুবেল। তবে পুলিশ বিষয়টি জানে না বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল।

বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার বাইপাস পুলের মুখ এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, মিনিবাসের চালক নজরুল ইসলাম (৩৮)। এছাড়া হেলপারসহ আরো ৪ যাত্রী আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সিলেট-সালুটিকর-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপার বাস মালিক সমিতির চেয়ারম্যান ও হামলার শিকার বাসের মালিক মো. রিমাদ আহমদ রুবেল বলেন, সিলেট-গোয়াইনঘাট সড়কে অনটেস্ট সিএনজি অটোরিক্সা ও ব্যাটারিচালিত টমটম ১৫০ টাকায় প্রতি যাত্রী পরিবহন করে।

এক্ষেত্রে সমিতির আওতাধীন বাসগুলো প্রতি যাত্রীর কাছ থেকে ৫০ টাকা করে ভাড়া নেয়। এতে করে প্রতিনিয়ত বাসের যাত্রী বাড়ায় সিএনজি অটোরিক্সা ও ব্যাটারিচালিত অটোরিক্সার চালকরা ক্ষুব্ধ হয়ে উঠে। এ কারণে তারা বাসে হামলা চালায়। এ সময় যাত্রীরা প্রতিহত করলে তাদেরও মারধোর করে। এতে চালক, হেলপারসহ অন্তত ৫ জন আহত হন।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল বলেন, এ ধরণের কোনো ঘটনার খবর আমরা পাইনি। ঘটনা ঘটলে, আর অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Loading...
Open