জৈন্তাপুরে ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

জৈন্তাপুর প্রতিনিধি::           সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ১বৎসরের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ২ আসামীকে গ্রেফতার করেছে।

পুলিশসূত্রে জানা যায়- ২৫শে অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় অফিসার ইনচার্জের নির্দেশে অফিসার ইনচার্জ(তদন্ত) আনোয়ার জাহিদের নেতৃত্বে সঙ্গীয় অফিসার নিয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার আলুবাগান এলাকায় অভিযান চালিয়ে ১বৎসরের সাজাপ্রাপ্ত আসামী এবং সিলেটের আদালত চত্ত¡রে যমুনা টেলিভিশন ক্যামেরা পার্সন এবং যুগান্তর পত্রিকার ফটো সাংবাদিকের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামী ২নং লক্ষীপুর গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে তাজ উদ্দিন(৩৫) কে আটক করা হয়।

অপরদিকে ২৬শে অক্টোবর শুক্রবার বিকাল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিত্বে অফিসার ইনচার্জ খান মোঃ মইনুল জাকিরের নির্দেশে এ.এস.আই তাজুল ইসলামের নেতৃত্ব এ.এস.আই জাকির, এ.এস.আই নাছির সহ সঙ্গীয় ফোর্স নিজপাট চুনাহাটি গ্রামে অভিযান চালিয়ে মৃত নুরুল হকের ছেলে এনামুল হক এনাম(৩৮) কে আটক করা হয়। সে সিলেট তামাবিল মহাসড়কের গোয়াইনঘাট থানাধীন বাঘের সড়ক এলাকায় গাড়ী পোড়ানের ঘটনায় দায়ের করা মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী ছিল।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ ময়নুল জাকির বলেন- আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে ওয়ারেন্ট ও সাজা থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়। এছাড়া উপজেলার মধ্যে ওয়ারেন্ট ভূক্ত, সাজাপ্রাপ্ত ও বিভিন্ন মামলার এজাহার নামিয় আসামীদের আটক করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open