জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত সিএনজি চালক সাইদুল ,ও আহত ৩


সুরমা টাইমস ডেস্ক ::সিলেট তামাবিল মহাসড়কে জৈন্তাপুরে সারীঘাট উচ্চ বিদ্যালয়ের সন্নিকটে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত এবং ৩জন আহত হয়েছেন। রবিবার (২১অক্টোবর) বিকেলে সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকা মেট্রো-ট ১৩-০৫৮২ ট্রাকের সাথে তামাবিল থেকে ছেড়ে যাওয়া আসা চুয়াডাঙ্গা-ট-১১-০৬২১ এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এক পর্যায়ে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সা সিলেট-থ-১১-২৭০৭ যাত্রী নিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে ১জন নিহত হন এবং ৩জন আহত হন।

আহতরা হল কুমিল্লা জেলার লাডুচো থানার ব্রাহ্মনপাড়া গ্রামোর হামিদ আলীর বাড়ীর জাকির হোসেনের স্ত্রী নিলুফা(৩৫), জাকির হোসেনের মেয়ে উম্মে হানি(২০), আমিরুল ইসলামের মেয়ে হাফসা(১০)।

ঘটনাস্থেলে নিহত হন সিএনজি অটোরিক্সা চালক সাইদুল(২৮)। ঘটনার পরপর এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ ময়নুল জাকির বলেন- ঘটনার খরব পেয়ে দ্রু ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনায় পতিত ট্রাকের নিচ হতে সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open