পুলিশি বাধা উপেক্ষা করে সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে সোমবার বিকেলে পুলিশি বাধা ও ধাওয়া উপেক্ষা করে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

বিক্ষোভ মিছিলটি চৌহাট্রা থেকে শুরু হয়ে আম্বরখানা পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশ চলাকালীন সময়ে পুলিশ নেতাকর্মীদের উপর লাঠিপেঠা করে। এতে ৮/ ১০ জন নেতাকর্মী আহত হন।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের অাহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধরী শামীম।

সিলেট জেলা স্বেচ্ছাসবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক জাকির হোসেন।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন জেলা মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা কামাল হাসান জুয়েল,তুহিন কান্তি নাগ, আহমদ আহসান মাহবুব, আনসার আহমদ, আজম আহমদ, মল্লিক আহমদ, দেলওয়ার হোসেন চৌধরী, এজে সোহেল, জাভেদ আহমদ জীবন, সালেক অাহমদ, ইফতি আহমদ সুমিম,আলাউদ্দিন মনাই, শেখ আব্দুল মনাফ,আলতাফ হুসেন টিটু, সাহেদ আহমদ, রাসেল আহমদ খান,লাল মিয়া,কামাল আহমদ, আজিজ খান সজিব , তেরাব আলী লিটন, সজিব নুর বাবু, আব্দুল্র,মোহন আহমদ, বাইন উদ্দিন,,আব্দুল্লাহ আল মামুন, জুমন আহনদ,জাহেদ আহমদ, ফারুক আহমদ,আকিল হুসেন, সুমন জালালী, হাবিব, দেলয়ার হোসেন,জাহাঙ্গীর

হুসেন,পলাশ,জাকির,মনির,রিপন, সাজ্জাদ হুসেন আরমান, আশিক আহমদ,সাইফুল ইসলাম উজ্জল, আব্দস সালাম, সাহিন আহমদ, মনির হুসেন, জামাল বক্স, রবিন হুসাইন। শেখ সফিক, জহুরুল ইসলাম, খালেদ আহমদ , রুহুল আমিন রিপন, মুশতাক,সামু, শেখ সাজু, সুমিত কর, রনি আহমদ,দেলওয়ার হুসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে ফরহাদ চৌধরী শামীম বলেন, সাজানো মামলায় আদালতকে ব্যাবহার করে তারেক রহমানকে সাজা দেওয়া হয়েছে যা দেশবাসী ঘৃনা ভরে প্রত্যাখ্যান করেছে। পাতানো সাজা দিয়ে জিয়া পরিবারকে নির্বাচনের বাইরে রাখার যে ষড়যন্ত্র চলছে তার বিরুদ্ধে আমাদের ঐকবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open