মোগলাবাজারে মহিলা খুনের ঘটনায় ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক::     সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারের হরগৌরী গ্রামে আমেরিকা প্রবাসীর বাড়িতে ডাকাতিকালে কেয়ারটেকার মহিলা খুনের মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ভোরে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, মোগলাবাজার থানার ইসলামপুরের রাঘবপুর গ্রামের নুনু মিয়ার পুত্র আবদুল বাছিত, তুরুকখলা গ্রামের মাও. মো. আকবর আলীর পুত্র আবদুল্লাহ আল মাহদী ও বিন্নাকান্দি গ্রামের মৃত ইনসান আলীর পুত্র কামিল আহমদ তাজমুল।

মোগলাবাজার থানার সহকারী কমিশনার সুদীপ দাশ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় এবং পুলিশী তদন্তের মাধ্যমে এ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ডাকাতি ও হত্যার কথা স্বীকার করে।

তিনি জানান, গ্রেফতারকৃত আবদুল বাছিতের স্বীকারোক্তি অনুযায়ী লুট হওয়া মালামালের মধ্যে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আদালতে গ্রেফতারকৃতদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের আবেদন করা হয়েছে। মামলার তদন্তও অব্যাহত রয়েছে।

গত ২৩ সেপ্টেম্বর রোববার সন্ধ্যার দিকে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারের হরগৌরী গ্রামে আমেরিকা প্রবাসীর বাড়িতে ডাকাতিকালে খুন হন কেয়ারটেকার মহিলা আছিয়া খাতুন (৩৫)। তিনি ঐ বাড়িতে গত তিনবছর থেকে তত্ত্বাবধায়ক হিসেবে দুই ছেলে নিয়ে থাকতেন।

Sharing is caring!

Loading...
Open