‘‘যতক্ষণ চোখ খোলা আছে আমি মদ্যপান করতে থাকি’’…….!

সুরমা টাইমস ডেস্ক:: ‘‘যতক্ষণ চোখ খোলা আছে আমি মদ্যপান করতে থাকি। চোখ বন্ধ হয়ে গেলেই মদ্যপান বন্ধ। আমার খাদ্য তালিকার মধ্যে পড়ে মদ্যপান। আপনারা যেটাকে মদ বলেন আমার কাছে সেটা পরিশুদ্ধ ফলের নির্যাস।’’ কলেজের নিজের কক্ষে বসে মদ খাওয়ার অভিযোগের প্রেক্ষিতে এমনটাই বক্তব্য দিলেন ভারতের কোচবিহারের তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষ উইলিয়াম সোরেন।

কলেজের অধ্যক্ষের কক্ষে ছাত্ররা স্মারকলিপি জমা দিতে গেলে ছাত্রদেরও মদ খাওয়ার আহ্বান জানিয়েছেন উইলিয়াম। এমনটাই অভিযোগ উঠে এই অধ্যক্ষের বিরুদ্ধে।

ছাত্রছাত্রীরা জানান, তুফানগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল হাই স্কুলের চার ছাত্র সোমবার তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষের কাছে কিছু কাজ নিয়ে গিয়ে মদ্যপান অবস্থায় তাকে দেখতে পান। অধ্যক্ষের এই অবস্থায় দেখে তারা হতবাক। প্রথমে অধ্যক্ষ দেখা করতে না চাইলেও পরে অফিসে ডেকে নেন তাঁদের। অধ্যক্ষ এরপরেই অসংলগ্ন কথা বলতে শুরু করেন।

ছাত্র-ছাত্রী সংসদের অভিযোগ, অধ্যক্ষ নিজের অফিসে বসে মদ্যপান করছিলেন। ছাত্রদেরও মদ্যপান করতে অনুরোধ করেন অধ্যক্ষ। ছাত্রছাত্রী সংসদের পক্ষ থেকে তাঁর সমস্ত কথা মোবাইলে ভিডিও করা হয়।

তৃণমূল ছাত্র পরিষদ নেতা তনু সেন জানান, অধ্যক্ষের এরকম আচরণ কখনওই কাম্য নয়।

উইলিয়াম সোরেনের এমন কাজের বিষয়ে কোচবিহারের জেলাশাসক কৌশিক রায় জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সেই সাথে অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে তুফানগঞ্জ শহর তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে মহকুমা শাসকের কাছেও একটি স্মারকলিপি জমা দেওয়া হয় মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকেল চারটায়।

এই বিষয়ে জানতে উইলিয়াম সোরেনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এমনকি তার সঙ্গে দেখা করতে গেলেও তিনি দেখা করেননি।

সূত্র:- আনন্দবাজার পত্রিকা

Sharing is caring!

Loading...
Open