বৃহত্তর মদিনা মার্কেট‘র সর্বস্তরের ব্যবসায়ীদের তিন কাউন্সিলরকে সংবর্ধনা

বৃহত্তর মদিনা মার্কেটের সর্বস্তরের ব্যবসায়ী ও সংবর্ধনা বাস্তবায়ন পরিষদ‘র উদ্যোগে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মখলিছুর রহমান কামরান ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ এবং সংরক্ষিত ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনুকে সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার রাতে নগরীর মদিনা মার্কেট বাজারের ব্যবসাীয় প্রধান উপদেষ্ট ও ব্যবসায়ী মাসুক চৌধুরী মাসুক মিয়ার সভাপতিত্বে ও চেয়ারম্যান এবং মদিনা মাকের্টের ব্যবসায়ী মিজানুর রহমান জিতু ও ব্যবাসীয় সাফায়েত খানের যৌথ পরিচালনা প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিষদ‘র চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান।

প্রধান অতিথি বলেন, সৎ ব্যবসার মাধ্যমে মানুষ সাফল্য অর্জন করতে পারে। আপনারা যারা ব্যবসায়ী অবশ্যই আপনাদের প্রতিষ্ঠানের প্রতি শ্রদ্ধা রাখবেন এবং গ্রাহকদের প্রতি সম্মান জানাবেন। তাহলে সহজেই ব্যবসা বাণিজ্য উন্নতির পথে এগিয়ে যাবে। আর আপনারা যে দাবি টুকু উত্তাপন করেছেন তা অচিরেই আপনাদের আশাপূরর্ণ করা হবে। পাবলিক টয়লেট, ডাসবিন, ওভার ব্রীজ এগুলো আপনাদের যুক্তিক দাবি।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, সংবর্ধীত অতিথি কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ, কাউন্সিলর রেবেকা বেগম রেনু, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির আইন উপদেষ্টা এডভোকেট আব্দুল মুকিত জাহাঙ্গীর, উপদেষ্ঠা ইন্তাজ আলী, ব্যবসায়ী মো: জাকির হোসেন।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন- সংবর্ধনা পরিষদ এর আহবায়ক মো: জুবেল আহমদ, সদস্য আব্দুল বাছিত মহসিন, সাইদুর রহমান, আব্দুল জব্বার শাহী, মাহবুর রহমান মাহবুব, আব্দুস সত্তার, মাসুক মিয়া আশিক। আরও উপস্থিত ছিলেন, মিছবাউজ্জামান খান, আব্দুস ছাত্তার, বদরুল আহমদ, বশির আহমদ, আতিকুর রহমান আতিক, আব্দুর জব্বার, কামরুজ্জামান জামাল,সার্বিক সহযোগিতায় সাহবুদ্দিন।

অনুষ্ঠান শুরুতে অতিথি বৃন্দকে ফুলদিয়ে বরণ করেন ব্যবসায়ী ও পরিবহন সেক্টরে নেতাকর্মীরা। শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি এবং সংবর্ধীত অতিথিবৃন্দকে ক্রেষ্ট দিয়ে সম্মানানা প্রদান করা হয়।-বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open